ব্রেকিং

x

‘‘দোয়া করবেন প্রতি বছরের ন্যায় আগামী বছর আপনাদের দ্বিগুন কাপড় দিতে পারি’’- বিশিষ্ট্য শিল্পপতি ও রাজনীতিবীদ আবুল কালাম আজাদ

শুক্রবার, ০৮ জুন ২০১৮ | ১:২৮ পূর্বাহ্ণ | 851 বার

‘‘দোয়া করবেন প্রতি বছরের ন্যায় আগামী বছর আপনাদের দ্বিগুন কাপড় দিতে পারি’’- বিশিষ্ট্য শিল্পপতি ও রাজনীতিবীদ আবুল কালাম আজাদ

ফরহাদ হোসেন ফখরুল: বৃহস্পতিবার (০৭/০৬/২০১৮ইং) কুমিল্লা দেবিদ্বার উপজেলার বরকামতা ইউনিয়নের বিভিন্ন গ্রামের গরীব ও অসহায় নারী- পুরুষদের মাঝে কাপড় বিতরণের সময় বাংলাদেশ আওয়ামী লীগ উপ-কমিটি ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ সদস্য, ঢাকা গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর জনাব আবুল কালাম আজাদ বক্তব্য দেওয়ার সময় ওই উক্তি করেন।


প্রধান অতিথির বক্তব্যে তিনি আওয়ামী লীগ সরকারের দারিদ্র বিমোচন ও বয়স্ক ভাতা কর্মসূচী প্রসঙ্গে বলেন, ‘‘ আমাদের জন নেত্রী মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা আপনাদের অসহায়ত্বকে প্রধান্য দিয়ে এ ধরনের কর্মসূচী চালু করেছেন। যা সারা বাংলাদেশে কোটি কোটি টাকা ব্যয় করা হয়। এ ধরনের কর্মসূচী বি, এন, পি সরকারের আমলে করা হয় নি , যা আপনারা ভাল করে জানেন। আসুন আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারা অব্যহত রাখি’’।


এছাড়াও বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বরকামতা ইউনিয়ন চেয়ারম্যান জনাব নূরুল ইসলাম, দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগ সদস্য মন্তাজ উদ্দিন, বরকামতা ইউনিয়ন আওয়ামী লীগ সাধারন সম্পাদক জনাব শফিকুল ইসলাম মেম্বার, দেবিদ্বার উপজেলা ছাত্র লীগের যুগ্ম আহবায়ক মো: মামুনুর রশিদ প্রমুখ।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বরকামতা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহ-আলম, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি খাইরুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক মিজানুর রহমান, আইন বিষয়ক সম্পাদক সুমন মিয়া, উপ-প্রচার সম্পাদক আবদুল্লাহ্ আল মামুন, দেবিদ্বার স্বেচ্ছাসেবক লীগের সদস্য মো: মাসুদ রানা প্রমুখ।


এক উপকার ভোগীর নিকট জানতে চাইলে তিনি বলেন, ‘‘ কালাম ভাই প্রতি বছর আমাদের সহযোগীতা করেন। ওনাকে আল্লাহ রহমত দান করুক ও মানুষের সেবা যাতে করতে পারে সেই সুযোগ দান করুক”

মন্তব্য করতে পারেন...

comments

Development by: webnewsdesign.com