ব্রেকিং

x

৩ শতাধিক অসহায় ও এতিম শিশুদের মাঝে ঈদে খুশির হাসি ফুটাতে চান্দিনা ফ্রেন্ডস ক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

শুক্রবার, ১৫ জুন ২০১৮ | ৬:২৩ অপরাহ্ণ | 628 বার

৩ শতাধিক অসহায় ও এতিম শিশুদের মাঝে ঈদে খুশির হাসি ফুটাতে  চান্দিনা ফ্রেন্ডস ক্লাবের  ঈদ সামগ্রী বিতরণ

ফরহাদ হোসেন ফখরুল: বৃহস্পতিবার (১৮/০৬/২০১৮ইং) ২৮শে রমজান চান্দিনা ফ্রেন্ডস ক্লাবের উদ্যেগে  দুই দিনের কর্মসূচীর প্রথম দিনে সকাল ১১ঃ০০ টা হতে ইফতার এর আগ মুহূর্ত পর্যন্ত গরীব অসহায় ও এতিম শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

প্রথমে চান্দিনা মধ্যে বাজার বিতরণ করা হয় , দ্বিতীয় পযার্য়ে রূপনগর, তৃতীয় পর্যায়ে বাগুর পশ্চিম পাড়া, চতুর্থ পর্যায়ে ছয়ঘরিয়া এলাকায় প্রায় তিনশত পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

ঈদ সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন চান্দিনা ফ্রেন্ডস ক্লাব এর আহবায়ক মো: আবুল খায়ের, কার্যকরী সদস্য মো: আল মামুন, মো: ইউনুস মিয়া, মো : সুমন ভুইয়া, নাসের আহম্মেদ মিশু, মো:আলী, রাইসুল রাসেল, নাসির উদ্দিন, আবদুল জলিল, হাবিবুর রহমান ভুইয়া, নাজমুল হাসান, মাহফূজুল হাসান ভুইয়া, বাসার ভুইয়া, মো : অলি উল্লাহ, আবুল কালাম, আলমগীর হোসেন, মো: ইউনুস মিয়া, সাইফূল ইসলাম, বাবুল হোসেন, সাইফুল আলম, সামিউল আলমসহ আরো অন্যন্যা সদস্যবৃন্দ ও চান্দিনা ফ্রেন্ডস ক্লাব এর শুভাকাঙ্ক্ষীরা।

আহবায়ক মো: আবুল খায়ের জানান,  আমাদের ক্লাবের ক্ষুদ্র প্রয়াসে আমরা অসহায় ও এতিম শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করি। আগামী দিন গুলোতে যাতে আমাদের ফ্রেন্ডস ক্লাব পরিবারের সদস্যরা সমাজের সামাজিক কাজে অবদান রাখেতে  পারে সেই শুভ কামনা করি। এবং সকলের দোয়া ও সহযোগিতা কামনা করি।

মন্তব্য করতে পারেন...

comments

Development by: webnewsdesign.com