ব্রেকিং

x

স্বাধীন টিভির পক্ষ থেকে বাঙ্গালী জাতির পিতা শেখ মুজিবুর রহমানের ৯৮ তম জন্মদিনে স্বরণ সভার আয়োজন

শনিবার, ১৭ মার্চ ২০১৮ | ২:৫০ অপরাহ্ণ | 595 বার

স্বাধীন টিভির পক্ষ থেকে বাঙ্গালী জাতির পিতা শেখ মুজিবুর রহমানের ৯৮ তম জন্মদিনে স্বরণ সভার আয়োজন

আজ সকাল ১০ ঘটিকার সময় স্বাধীন গ্রুপের হেড অফিসে স্বাধীন টিভির পরিচালকগন ও সাংবাদিকদের নিয়ে বাংঙ্গালী জাতির পিতা বঙ্গবন্দু শেখ মুজিবুর রহমানের ৯৮ তম জন্মদিন উপলক্ষে স্বরণ সভার আয়োজন করা হয়। উক্ত স্বরণ সভায় উপস্থিত ছিলেন, স্বাধীন টিভির চেয়ারম্যান ও সম্পাদক জনাব মির্জা আজম, স্বাধীন টিভির পরিচালক ও নির্বাহী সম্পাদক , পাবনা জেলার বেড়া থানা নতুন ভারেঙ্গা ইউনিয়ন যুব লীগের সাধারণ সম্পাদক জনাব হাফিজুর রহমান হাফিজ, সহকারী সম্পাদক জনাব ফরহাদ হোসেন ফখরুল, ময়মনসিংহ ও গাজীপুর জেলার ব্যুরো প্রধান জনাব এনামুল হক সহ দেশের বিভিন্ন জেলা উপজেলা থেকে আসা সাংবাদিকবৃন্দ এবং অফিসের সকল সহযোগীবৃন্দগন।
প্রধান বক্তা হিসেবে মির্জা আজম বলেন, ‘‘ বঙ্গবন্ধুর জন্ম না হলে, বাঙ্গালী জাতির জন্ম হত না। ওনার এই ত্যাগের ইতিহাস জাতি চীরদিন স্বরণ রাখবে”।
অন্যদিকে হাফিজুর রহমান হাফিজ উদ্দিন হাফিজ বলেন, “ মহাকালের মহা নায়ক , বাংলার প্রাণ পুরুষ সর্বকালের সর্বশেষ্ট্র সন্তান যার বজ্রকন্ঠ ধ্বনিতে বিশ্বের মানচিত্রে লাল সবুজের পতাকায় আমাদের দেশের স্বাধীনাতকামী মানুষের শোষণের শৃঙ্খল ভঙ্গে স্বাধীন সার্বোভৌম দেশ বাংলাদেশকে স্বাধীন জাতি হিসেবে পরিচিতি এনে দিয়েছিলেন। আজ ১৭ মার্চ বাংলা সেই মহান নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮ তম জন্মদিনে আমরা তাকে শ্রদ্ধাভরে স্বরণ করি”।
ফরহাদ হোসেন ফখরুল বলেন, ‘‘ আমরা যদি পরাধীনাতার মর্ম ঝুঝি তাহলে স্বাধীনাতার মর্ম বুঝব। আর যখন স্বাধীনতার মর্ম বুঝবো, তখনি জাতির জনক বঙ্গবন্ধুর ত্যাগের কথা আমরা সকলে বুঝতে পারবো। যখনই নতুন প্রজন্ম স্বাধীনতার কথা স্বরণ করবে, তারা বঙ্গবন্ধুকে স্বরণ করবে এটাই সত্যি। বঙ্গবন্ধু তুমি থাকেবে সারা বাংলার মানুষের হৃদয়ে”।
সভায় সাংবাদিক সহ অনান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। পরে তাহার জন্য দোয়া মোনাজাতের মাধ্যমে স্বরণ সভা সমাপ্তি হয়।

মন্তব্য করতে পারেন...

comments

Development by: webnewsdesign.com