ব্রেকিং

x


লোহাগড়ায় জুয়া খেলার অভিযোগে ভ্রাম্যাম্যাণ আদালতে পাঁচজনের জেল জুয়া খেলার সরঞ্জামসহ নগদ টাকা উদ্ধার

মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারি ২০২০ | ৭:৩৯ অপরাহ্ণ | 54 বার

লোহাগড়ায় জুয়া খেলার অভিযোগে ভ্রাম্যাম্যাণ আদালতে পাঁচজনের জেল জুয়া খেলার সরঞ্জামসহ নগদ টাকা উদ্ধার

নড়াইলের লোহাগড়ায় ভ্রাম্যমাণ আদালত আবাসিক হোটেলে জুয়া খেলার অভিযোগে পাঁচজনকে জেল দিয়েছেন। এসময় জুয়াড়িদের কাছ থেকে নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে লোহাগড়া থানার এস,আই অনীল এর নেতৃত্বে একদল পুলিশ সোমবার(১০ ফেব্রæয়ারি) দুপুর ২টার দিকে লক্ষীপাশাস্থ মডার্ণ আবাসিক হোটেলে অভিযান পরিচালনা করেন। এসময় হোটেলের নিচতলার রুম থেকে জুয়া খেলার সময় পাঁচ জনকে গ্রেফতার করে পুলিশ ।



গ্রেফতারকৃতরা হলেন পাবনার চাটমোহর থানার চর এনায়েতপুর গ্রামের আছু প্রামাণিকের ছেলে জিয়ার প্রামানিক(৩৫), খুলনার পাইকগাছা থানার নকহাটি গ্রামের শুকুর আলীর ছেলে রফিকুল(৬৫), মেহেরপুরের গাংনী থানার পুরাতন মটকুমড়া গ্রামের নজরুলের ছেলে সেন্টু(২৫), ঝিনাইদহের লোয়াজাংগা গ্রামের রমিজ উদ্দিনের ছেলে আউয়াল(৪৬), পাবনার সাথিয়া থানার সিরাজ ব্যাপারির ছেলে ছালাম(৫৫)।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন জানান, জুয়া খেলার সময় জুয়াড়িদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জাম তাস সহ নগদ ৯ হাজার ৮শত ২৭ টাকা উদ্ধার করেছে পুলিশ। তিনি বলেন, জুয়াড়ি ও মাদকের ব্যাপারে কোন ছাড় দেয়া হবে না। মডার্ণ আবাসিক হোটেলের মালিক নুর ইসলাম পলাতক থাকলেও পুলিশের নজরদারিতে রয়েছেন।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট লোহাগড়া উপজেলার সহকারি কমিশনার (ভূমি) রাখী ব্যানার্জী বলেন, জুয়াড়ি ছালাম কে ৭দিনের কারাদন্ড সহ অন্যদের ২০ দিন করে কারাদন্ড প্রদান করা হয়েছে। উদ্ধারকৃত টাকা সরকারি কোষাগারে জমা হবে এবং জুয়া খেলার সরঞ্জাম আগুনে পুড়িয়ে ভস্মিভূত করা হয়েছে।

Development by: webnewsdesign.com