ব্রেকিং

x

রিক্সা ও ভ্যান উপহার দিয়ে প্রশংসিত হলেন যুব লীগের সাধারন সম্পাদক ইউসূফ সরকার

বৃহস্পতিবার, ১৪ জুন ২০১৮ | ৮:৫০ অপরাহ্ণ | 736 বার

রিক্সা ও ভ্যান উপহার দিয়ে  প্রশংসিত হলেন যুব লীগের সাধারন সম্পাদক ইউসূফ সরকার
ছবির বামে চালক ও ডানে ইউসূফ সরকার

ফরহাদ হোসেন ফখরুল: মঙ্গলবার (১২/০৬/২০১৮ইং) কুমিল্লা দেবিদ্বার উপজেলার সুলতানপুর ইউনিয়নের বক্রিকান্দি গ্রামে  তিনি ২ টি নতুন রিক্সা ও ভ্যান তুলে দেন ২ জন রিক্সা চালকের হাতে। জনাব ইউসূফ সরকার দেবিদ্বার উপজেলার ১৪নং সুলতানপুর ইউনিয়ন যুব লীগের সাধারন সম্পাদক দায়িত্বে পালন করছেন এবং তাহার ঢাকা নিউ মার্কেটে দুটি দোকান আছে বলে জানা যায়।

উপকারভোগীরা হলেন মো: রুহুল সরকার, পিতা- আলফু মিয়া সরকার, মো: শাহজাহান সরকার, পিতা- মৃত সফর আলী সরকার উভয় গ্রাম- বক্রিকান্দি ২নং ওয়ার্ড, উপজেলা- দেবিদ্বার, জেলা- কুমিল্লা।

এ ব্যাপারে জনাব ইউসূফ সরকারের নিকট জানতে চাইলে তিনি বলেন, ‘‘ টাকা কিংবা কাপড় দিয়ে সাহায্য ও সহযোগিতা করলে তাদের জীবনের কোন পরিবর্তন হবে না। তার আজ হয়তবা অসহায় কিন্তু তাদেরকে কর্মসংস্থানের ব্যবস্থা করে দিলে একদিন হয়তবা তাদের দুর্ষশা কাটিয়ে উঠতে পারবে। তাই তারা যাতে নিজেরা সারা বছর আয় করে খেতে পারে তাদের ২টি নতুন রিক্সা কিনে দিয়েছি। আল্লাহ যদি আগামীেেত তফিক দেন আরও দান করব ইনশাআল্লাহ্ ’’।

যুব লীগের সভাপতি জনাব অহিদ সরকার জানান, ‘‘ ইউসূফ যুব লীগের সকল কার্যক্রমে সক্রিয়ভাবে অংশগ্রহণ করে এবং দায়িত্ব পালন করে। তাহার দান আল্লাহ যাতে কবুল করেন। আমরা যুব লীগ পরিবার গর্বিত’’।

রিক্সা চালক মো: রুহুল আমিন সরকার জানান, ‘‘ আমরা খুব খুশি, আল্লাহ যাতে তাকে বেশি বেশি সম্পদ দেন সেই দোয়াই করি। আমি আমার পরিবার নিয়ে যাতে চলতে পারি সেই দোয়াই করবেন’’।

মন্তব্য করতে পারেন...

comments

Development by: webnewsdesign.com