ব্রেকিং

x

বিএমবি ও স্বাধীন গ্রূপের উদ্যোগে ইফতার মাহফিলের আয়োজন

বুধবার, ০৬ জুন ২০১৮ | ১২:৪১ অপরাহ্ণ | 595 বার

বিএমবি ও স্বাধীন গ্রূপের উদ্যোগে ইফতার মাহফিলের আয়োজন

সোমবার(০৪/০৬/২০১৮ইং)মহান পবিত্র রমজানুল মোবারক উপলক্ষে বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন আন্দোলন (বিএমবি) ও স্বাধীন গ্রূপের উদ্যোগে ১৮ রমজানে বিএমবি ও স্বাধীন গ্রূপের প্রধান কার্যালয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন সাবেক সচিব, উচ্চপদস্থ কর্মকর্তা, ব্যাংকার, ব্যারিস্টার, রাজনৈতিকব্যক্তিত্ব ও বিভিন্ন সামাজিক সংগঠনের গুরুত্বপূর্ণ ব্যাক্তিবর্গ সহ বিএমবি’র কেন্দ্রীয় ও বিভিন্ন জেলা উপজেলার নেতৃবৃন্দ এবং স্বাধীন গ্রূপের পরিচালক কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ সারাদেশ থেকে আগত স্বাধীন টিভির সাংবাদিক ও বিভিন্ন গণ মাধ্যমের ব্যাক্তিবর্গ।

উক্ত ইফতার মাহফিলে বিএমবি ও স্বাধীন গ্রূপের সম্মানিত চেয়ারম্যান জনাব মির্জা আজম স্বাগত বক্তব্যে আগত অতিথিদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে  পবিত্র রমজানের গুরুত্ব ও তাৎপর্য সম্পর্কে সংক্ষিপ্ত আলোচনা করেন।

 

সম্মানিত চেয়ারম্যান জনাব মির্জা আজম অনুষ্ঠানের সমাপনী বক্তব্যে বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন আন্দোলন (বিএমবি) ও স্বাধীন গ্রূপ সম্পর্কে বিভিন্ন দিক নিয়ে গুরুত্বপূর্ণ কথা বলেন এবং সকলকে বিএমবি ও স্বাধীন গ্রূপে সম্পৃক্ত হওয়ার আহ্বান জানান। সবশেষে, জনাব মির্জা আজম বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্লোগান, আমাদের স্লোগান আমাদের মানবাধিকারের স্লোগান। দুর্নীতি মুক্ত, মাদক মুক্ত, জঙ্গি মুক্ত একটি সোনার বাংলাদেশ গড়তে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

মন্তব্য করতে পারেন...

comments

Development by: webnewsdesign.com