ব্রেকিং

x

গুজব বিরোধী অভীযানে আইন প্রয়োগকারী সংস্থা গুজব ও ব্যাক্তিগত কুৎসা রটালে কঠোর ব্যাবস্থা

বৃহস্পতিবার, ০৯ আগস্ট ২০১৮ | ১:৩০ অপরাহ্ণ | 473 বার

গুজব বিরোধী অভিযানে নেমেছে আইন প্রয়োগকারী সংস্থা। চলছে ফেসবুকসহ সব সোস্যাল মিযিয়ার ওপর কঠোর নজরদারী। সন্দেহজনক ওয়েব পেজ ও ফেসবুক আইডিগুলো চিহিৃত করে সংশ্লিষ্ট ব্যাক্তিদের গ্রেফতার চলছে বিশেষ অভিযান। সরকারের উচ্চ পর্যায়ের বিশেষ নির্দেশনায় র‌্যাব-পুলিশসহ সব কটি সংস্থা এ অভিযানে নামে। এতে সফলতাও মিলছে। এরই মধ্যে অনেক সন্দেহভাজনকে আইনের আওতায় নিয়ে এসেছে আইন প্রয়োগকারী সংস্থাগুলো।

সবাই আসুন। আমাদের বাঁচান। জিগাতলার একটি র্পাটি সেন্টারে অনেক অনেক ছাত্রীকে তুলে নিয়ে র্ধষন করেছে ছাত্রীীগের লোকজন। চারজন ছাত্র ভাইকে হত্যা করেছে। আপনারা এখনো ঘরে বসে থাকবেন। সবাই এসে আমাদের বাঁচান। কথাগুলো ৪ আগষ্ট নিরাপদ সড়কের দাবীতে শির্ক্ষাথীদের আন্দোলন চলাকালে ফেসবুকে ভাইরাল হওয়া একটি ভিডিওতে থাকা মুখ ঢাকা এক নারীর।

একই দিন বীভৎস থাকা অবস্থায় থাকা কয়েকজন নারীর লাশের ছবিকে ছাত্রলীগের ধর্ষনের শিকার বলে প্রচার করা হয় সামাজিক যোগাযোগের মাধ্যমে। তবে অনেক খোঁজাখুজিঁ করে বাস্তবে এমন ঘটনার অস্তিত্ব পাইনি আইন প্রয়োগকারী সংস্থা। তবে প্রকাশিত ছবিগুলো ভারত ও বাংলাদেশে বিভিন্ন সময়ে ঘটে যাওয়া অতীত ঘটনার ছবি বলেই প্রমান মিলছে।

মন্তব্য করতে পারেন...

comments

Development by: webnewsdesign.com