ব্রেকিং

x


কুলাউড়ায় শীতবস্ত্র বিতরণ করলো ব্লাড ডোনেট ফাউন্ডেশন

বুধবার, ২২ জানুয়ারি ২০২০ | ১০:২৭ অপরাহ্ণ | 55 বার

কুলাউড়ায় শীতবস্ত্র বিতরণ করলো ব্লাড ডোনেট ফাউন্ডেশন

সমাজ পরিবর্তনের নিরন্তন প্রচেষ্ঠায় এগিয়ে আসা সামাজিক সংগঠন ব্লাড ডোনেট ফাউন্ডেশন কুলাউড়া কর্তৃক আজ ২২ জানুয়ারি বুধবার হাজীপুর,কটারকোনা ইসলামী একাডেমী হলরুমে অনুষ্ঠিত হয় শীতবস্ত্র বিতরণ ও আলোচনা।

এতে অত্র সংগঠনের প্রধান উপদেষ্টা ও হাজীপুর ইউ.পি চেয়ারম্যান জনাব আব্দুল বাসিত বাচ্চুর সভাপতিত্বে সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এইচ কে হেলালুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্যে সাংগঠনিক অবস্থা উপস্থাপন করেন সংগঠনের প্রতিষ্ঠাতা সহ- সভাপতি মুহাম্মাদ মাহদী হাসান।



শীতার্তদের মধ্যে “উষ্ণতার পরশ” বিতরণ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান অধ্যক্ষ এ.কে এম শফি আহমদ সলমান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির সভাপতি জনাব আব্দুল মুয়াইমিন, সহ সভাপতি ও অত্র সংগঠনের উপদেষ্টা জনাব মো: হাবিবুর রহমান,কটারকোনা বাজার বণিক কল্যান সমিতির সাধারণ সম্পাদক জনাব আব্দুল মুহিত, কোষাধ্যক্ষ ও অত্র সংগঠনের উপদেষ্টা আব্দুর রহমান খান,সাংবাদিক সয়ফুল আলম,অত্র সংগঠনের উপদেষ্টা শহিদুল ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠক আশরাফুল ইসলাম রুয়েল, সংগঠনের সিনি: সহ- সভাপতি মো রুকন উজ জামান রনি,সহ-সাংগঠনিক আহমেদ মুজাহিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাসানুজ্জামান রায়হান,দফতর সম্পাদক হুসাইন আহমদ,অর্থ সম্পাদক মাসুম আহমদ,সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মাহমুদ আহমেদ,সহ-সমাজকল্যান বিষয়ক রঞ্জিত মল্লিক,সহ ক্রীড়া সম্পাদক মতিউর রহমান,সদস্য রাজু আহমদ সহ প্রমুখ।

আলোচনা সভা শেষে উপস্থিত অতিথি এবং সংগঠনের দায়ীত্বশীলবৃন্দ উপস্থিত প্রায় শতাধিক শীতার্তদের হাতে উষ্ণতার পরশ তুলে দেন।

উপস্থিত অতিথিবৃন্দ সংগঠনের মানবতার তরে ধারাবাহিক কর্মসূচীর প্রসংসা এবং সংগঠনের সফলতা কামনা করে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

Development by: webnewsdesign.com