ব্রেকিং

x


আওয়ামী লীগের উদ্যোগে দরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০ | ১০:২৫ পূর্বাহ্ণ | 333 বার

আওয়ামী লীগের উদ্যোগে দরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ
ছবি- অনলাইন

করোনাভাইরাস মোকাবিলায় লকডাউনের ফলে সাময়িক কর্মহীন হয়ে পড়েছে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। তাই এসব দিনমজুর এবং দরিদ্র জনগণের মাঝে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলির সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ।

বৃহস্পতিবার মিরসরাই উপজেলার বিভিন্ন ইউনিয়নে মিরসরাই উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে কয়েক হাজার মানুষের মাঝে প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলির সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ। তিনি বলেন, করোনা মোকাবিলায় লকডাউনের ফলে সাময়িক কর্মহীন হয়ে পড়ায় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে।



চলমান করোনা সঙ্কট মোকাবিলায় সরকারি সাহায্যের পাশাপাশি মিরসরাই উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে কয়েক হাজার মানুষের মাঝে প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে। যা অব্যাহত থাকবে। আওয়ামী লীগ নেতা ও আইটি বিশেষজ্ঞ মাহবুব রহমান রুহেল বলেন, করোনা মোকাবিলাকালীন খাদ্য নিরাপত্তা নিশ্চিতে পর্যাপ্ত পরিমাণ খাদ্য মজুদ রয়েছে। বেসরকারি উদ্যোক্তারা জনগণের পাশে রয়েছে।

এরইমধ্যে প্রধানমন্ত্রী খাদ্যের সুষ্ঠু বন্টনের জন্য কড়া বার্তা দিয়েছেন। এখন সবচেয়ে বেশি প্রয়োজন পরিষ্কার পরিচ্ছন্নতা, আত্মসচেতনতা ও ঘরে থাকা। সচেতনতা সৃষ্টি করা খাদ্যের সরবরাহের চেয়ে অধিক গুরুত্বপূর্ণ। সরকার ঘোষিত বিধিনিষেধ, ধর্মীয় অনুশাসন মেনে চলুন, ইমাম সাহেবরা মসজিদের মাইক থেকে সচেতন করতে পারেন। শারীরিক দুরত্ব মেনে ধৈর্যের সঙ্গে এই পরিস্থিতি জয় করা সম্ভব।

Development by: webnewsdesign.com